ব্যস্ত সময় পার করছেন মডেল ইরানি

আইরিন ইরানি

নিজস্ব প্রতিনিধি : আইরিন ইরানি বর্তমান প্রজন্মের কাছে খুবই পরিচিত মুখ ।বর্তমান সময়ে ব্যস্ত সময় পার করছেন ইরানী।তার বেশ আলোচিত কাজের মধ্যে রয়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অন্যতম জনপ্রিয় তারকা তামিম ইকবাল সাথে বি ফিল্মসে নেরোল্যাক পেন্টের বিজ্ঞাপনচিত্র অভিনয় করে দশক প্রিয়তা অর্জন করেন সফল মডেল ইরানি। আশরাফুল জামান ইপুর সাথে বি ফিল্মসে নেরোল্যাক পেন্টের বিজ্ঞাপন,টাঙ্গাইল শাড়ি কুটিরে শাড়ির মডেল,বি প্লাস থ্রি পিস, ভিভো ফোনের ফটোশুটে মডেল হিসেবে কাজ করে সুনামের সহিত। সাম্প্রতিক শুটিং করেন স্যান্ডালিনা সাইন অন প্রোগ্রামের যা এসএ টিভি তে যাবে।
আর এখন কিছু নাটক মিউজিক ভিডিও এবং বিলবোর্ড ফটোশুটের কথা চলছে, খুবই ব্যস্ত সময় অতিবাহিত করছে ইরানি। তামিম সাথে কাজ নিয়ে ইরানি বলেন, ‘বিজ্ঞাপনচিত্রে বহু কাজ করেছি। কিন্তু বাংলাদেশের জনপ্রিয় খেলা ক্রিকেট আর ক্রিকেটের জনপ্রিয় মুখ তামিম ইকবালের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা খুবই অনুপ্রেরনা দিয়েছে আমাকে সামনের দিকে অগ্রসর হওয়ার জন্য। সবার সঙ্গে খুব মজা করে কাজ করেছিলাম।

বর্তমান সময়ে আলোচিত মডেল ইরানীর পথেই চলছে ছোট বোন কাশফি দীপ। অভিনয় করে ইতিমধ্যে নিজের পরিচয়টা বেশ ভালোভাবেই চিনিয়েছে দর্শক শ্রোতাদের।হয়েছেন বেশ কয়েকটি বিজ্ঞাপন চিত্রের মডেল।যার শুরুটা ছিল জনপ্রিয় গণমাধ্যম কালের কন্ঠ পত্রিকার মডেল হিসাবে।বেশ সাড়াও পেয়েছেন এই গুনি তরুনী কাশফি দীপ।যার আরেকটি পরিচয় বর্তমান সময়ে আলোচিত গীতিকার দীপের সহধর্মী। যার অনুপ্রেরণায় আর ভালোবাসায় নিয়ে আসছে মিডিয়া জগতে।

কাশফি সম্পর্কে ইরানি বলেন, কাশফি অনেক সুইট একটা মেয়ে।ওর মধ্যে অনেক সম্ভাবনা রয়েছে। আমি চাই ও নিয়মিত কাজ করুক।ছোটবেলা থেকেই নিজেকে গুছিয়ে চলতে পছন্দ করে কাশফি।বাসায় টুকটাক নাচ,আয়নার সামনে কথা বলা ইত্যাদি । দীপদার অনুপ্রেরণায় আর আমাদের ভালোবাসায় ওকে এগিয়ে যেতে সাহায্য করবে ।

কাশফি বলেন, আমার বড় বোন আইরিন ইরানি।মডেল হিসেবে এরমধ্যে পেয়েছেন জনপ্রিয়তা। করেছেন নিরোল্যাক এর বিজ্ঞাপন। ক্রিকেটার তামিম ভাইয়ের সাথেও জুটি বেধে করেছেন বিজ্ঞাপনচিত্র, মিতালি থ্রি পিসসহ কিছু পোশাকেরও মডেল, এছাড়াও বেশ কয়েকটি নাটকের সাথে চুক্তিবদ্ধ হয়েছেন ইরানী আপু।আমি চাই আপু অনেক এগিয়ে যাক মিডিয়া জগতে সম্মানের সহিত।বড় বোনের জন্য শুভকামনা জানান কাশফি।

কাশফি বলেন, ‘আপুর অনুপ্রেরণা আমাকে পথ দেখিয়েছে মিডিয়ার সাথে কাজ করার।আমার মিডিয়া আসার পর যাদের কথা না বললেই নয়, কাস্টিং ডাইরেক্টর ইফরিতজিনা মিতি আর শুভ ভাস্কর ভাই। তারাই আমাকে প্রথম কাস্ট করেছিলেন। আশা করি, সবার দোয়ায় আগামিতে আরও ভালো ভালো কাজ করতে পারব আমার দৃঢ় বিশ্বাস।


আকাশবাংলা টিভি তে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।