স্বপ্ন মিউজিক নিয়ে এগিয়ে যাচ্ছেন টনক মাসুদ

টনক মাসুদ

রিয়েল তন্ময়: প্রযোজনা প্রতিষ্ঠান স্বপ্ন মিউজিক। নাটক,শর্টফিল্ম ও মিউজিক ভিডিও নির্মান করে এই প্রযোজনা প্রতিষ্ঠান টি নজর কেড়েছে ভক্তকুলের। এই প্রতিষ্ঠানটি নিপুন হাতে তিল তিল গড়ে তুলেছেন যিনি তিনি আর কেউ নন। আপনাদের পছন্দের অভিনেতা টনক মাসুদ। যিনি অভিনয় করছেন প্রতিনিয়ত। বিভিন্ন নাটকে বিভিন্ন চরিত্রে অভিনয় করে নিজেকে নিয়ে গেছেন অন্য এক চূড়ায়। বুঝিয়ে দিয়েছেন তার জাত। অভিনয় করেছেন অসংখ্য নাটকে। বর্তমানে তিনি নাটক নিয়ে ব্যস্ত সময় পার করছেন। বাহিরের কাজ ও নিজের প্রযোজনা প্রতিষ্ঠান স্বপ্ন মিউজিকের কাজ নিয়ে বেশ প্রশংসিত হয়েছেন টনক মাসুদ। সর্বশেষ স্বপ্ন মিউজিকের ব্যানারে নির্মান করা হয়েছে জি কুরিয়ার এর একটি বিজ্ঞাপন। পরিচালনায় ছিলেন টনক মাসুদ। যা একাত্তর টিভি সহ অন্যান্য চ্যানেলে প্রচারিত হচ্ছে। সম্প্রতি চ্যানেল নাইনে প্রচারিত হলো টনক মাসুদের তেজ্য বউ নাটক টি। স্বপ মিউজিক ও টনক মাসুদের উল্লেখযোগ্য নাটকের মধ্যে রয়েছে
ছোট ছেলে, ক্ষুদার জ্বালা, প্রতিবাদী বউ, ডাক্তার কেন ফকির, তেজ্য বউ, গ্রামীন কিচ্ছা, দুই নাগীন।
টনক মাসুদ এর সাথে কথা বলে জানা গেলো খুব শীঘ্রই আসিতেছে বিগ বাজেটের টেলিছবি ” খেয়া” ।স্বপ্ন মিউজিক ইতোমধ্যে প্রায় ৯০ টির মত নাটক, শটফ্লিম, মিউজিক ভিডিও প্রযোজনা করেছে।


আকাশবাংলা টিভি তে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।