কণ্ঠশিল্পী কাঙালিনী সুফিয়াভিন্ন লুকে আসছেন

ভিন্ন রূপে আসছেন কাঙালিনী সুফিয়া

 ডেস্ক: ‌‌”ওরে ও প্রেমিক বাঙাল/ হইস না তুই রূপের কাঙাল” – এমন কথার – গানে গানে রূপ না গুণ- এই পুরনো বিতর্ক উসকে দেবেন লোকগানের বিশিষ্ট কণ্ঠশিল্পী কাঙালিনী সুফিয়া। গানটির শিরোনাম ‘প্রেমিক বাঙাল’ ।

গানটি লিখেছেন সোমেশ্বর অলি। মার্সেলের সুর ও সংগীতে এতে কাঙালিনী ও কণার পাশাপাশি কণ্ঠও দিয়েছেন তিনি।

গানটির গল্পধর্মী বড় বাজেটের ভিডিও নির্মাতা রাজু রাজ। এতে মডেল হওয়ার পাশাপাশি বিশেষ ‘লুক’ নিয়ে হাজির হয়েছেন কাঙ্গালিনী। ভিডিওতে আরও থাকছেন নৃত্যশিল্পী ও মডেল হৃদি শেখ, শিল্পী-সুরকার মার্সেল ও একদল নৃত্যশিল্পী।

এই গান সম্পর্কে সুরকার-শিল্পী মার্সেল বলেন, অনেকগুলো মানুষের দীর্ঘদিনের শ্রম জড়িয়ে আছে গানটিতে। এই গানের মাধ্যমে কাঙালিনী সুফিয়াকে নতুনভাবে এ প্রজন্মের কাছে তুলে ধরার চেষ্টা করেছি। এতোটুকু বলতে পারি, ভিডিওতে সবাই নতুন এক কাঙালিনী সুফিয়াকে দেখতে পাবেন।

এদিকে বার্ধক্যজনিত নানা রোগে ভুগছেন কিংবদন্তি কণ্ঠশিল্পী কাঙালিনী সুফিয়া। দীর্ঘদিন পর তাকে পাওয়া যাচ্ছে নতুন গান ভিডিওতে।

এ নিয়ে উচ্ছ্বসিত কাঙালিনী বলেন, অনেক যত্ন নিয়ে গানটি তৈরি করেছে মার্সেল। ভিডিওতে থাকছি আমিও। আশা করছি গানটি সবার ভালো লাগবে।

গীতিকবি সোমেশ্বর অলি বলেন, বছর দেড়েক আগে এই গানটির পরিকল্পনা করা হয়। শেষ পর্যন্ত বেশ ভালোভাবে গানটির কাজ সম্পন্ন হয়েছে। আর কাঙালিনী সুফিয়ার মতো জীবন্ত কিংবদন্তির সঙ্গে কাজ করার অভিজ্ঞতা এককথায় দারুণ।

সূএ..পিবিএ


আকাশবাংলা টিভি তে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।